পরিস্থিতি ভয়াবহ হওয়ার আগেই পদত্যাগ করুন: রিজভী

পরিস্থিতি ভয়াবহ হওয়ার আগেই পদত্যাগ করুন: রিজভী

দেশের পরিস্থিতি ভয়াবহ হওয়ার আগেই সরকারকে পদত্যাগের আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, সময় থাকতে পদত্যাগ করুন। আগামী তিন মাসের মধ্যে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করুন। অনেকবার পার পেয়েছেন। এবার আর পার পাবেন না।

রুহুল কবির রিজভী বলেন, জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। যাদের পিঠ দেয়ালে ঠেকে যায়, কে কত অস্ত্র নিয়ে আসলো ওটা কিন্তু তারা দেখবে না। জনগণের যে উত্তাল আন্দোলনের ঢেউ সেই ঢেউয়ের কাছ কোন আগ্নেয়াস্ত্র টিকতে পারে না। সরকারের তৈরি করা কোন প্রাইভেট বাহিনীরাও টিকতে পারবে না।

এর আগে জাতীয়তাবাদী মহিলা দলের আগামীকালের সমাবেশ উপলক্ষে এক সংবাদ সম্মেলনে রিজভী বলেন, দেশে প্রচলিত আইন অনুযায়ী কোন কাজ হচ্ছে না। আমি আগেও বলেছি, দেশে এখন বাকশালী আইন চলছে। নৌকা মার্কা আইন চলছে।

এসময় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, সাবেক এমপি শাম্মী আক্তার, নিলুফা ইয়াসমিন মনি প্রমুখ উপস্থিত ছিলেন।