রাতেই ৬০ জনের বেশি নেতাকর্মী আটক করেছে পুলিশ : রিজভী

রাতেই ৬০ জনের বেশি নেতাকর্মী আটক করেছে পুলিশ : রিজভী

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে দলটির জনসমাবেশ আজ। এই সমাবেশকে ঘিরে গতকাল রাতে ৬০ জনের বেশি নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ বুধবার সকালে তিনি এই তথ্য জানান।

তিনি বলেন, গতকাল রাত থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিএনপি নেতাকর্মীদের বাসায়, মেসে তল্লাশি চালিয়ে তাদের আটক, গ্রেফতার করছে। এই সমাবেশকে ঘুরে সরকারের গোয়েন্দা সংস্থা বিভ্রান্তকর গুজব ছড়ানোর চেষ্টা করে যাচ্ছে।

বিএনপির এই মুখপাত্র বলেন, জনগণের বিজয় দুয়ারে কড়া নাড়ছে, এই সরকারের কোনো অপচেষ্টাই আজকের জনসমাবেশ বাধাগ্রস্থ করতে পারবে না।

এর আগে গতকাল দিবাগত রাত ১টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলন করেন তিনি।

এ সময় তিনি সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, তাতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাজমুল আলম নাজু, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নেওয়াজ চৌধুরী শাওন ও কালীগঞ্জ স্বেচ্ছাসেবক দলের তোফাজ্জল হোসেন মফা, কালিয়াকৈর স্বেচ্ছাসেবক দলের সরকার তুহীন, কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সেলিম সহ পাঁচজন, রাজশাহী জেলা ছাত্রদলের সদস্য সচিব আল-আমীন ও পবা উপজেলা কৃষকদলের নেতা মো: রবিউল ইসলাম, দিনাজপুর জেলা ছাত্রদলের সভাপতি রেজা, ফরিদপুর জেলা বিএনপির প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক আফজাল হোসেন পলাশকে পুলিশ গ্রেফতার করেছে বলে গণমাধ্যমকে জানান।