সরকার পরাজিত হবেই, বিজয় অনিবার্য: জামায়াত

সরকার পরাজিত হবেই, বিজয় অনিবার্য: জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, জেল, জুলুম, হামলা, মামলা ও ফরমায়েশী রায়ে সাজা দিয়ে এই সরকার রক্ষা পাবে না, ইনশাআল্লাহ। এই সরকার অবশ্যই পরাজিত হবে এবং জনগণের বিজয় অনিবার্য।

মঙ্গলবার বাংলাদেশ জামায়াতে ইসলামী লালমনিরহাট জেলার উদ্যোগে এক সহযোগী সদস্য সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মুজিবুর রহমান বলেন, কর্তৃত্ববাদী সরকার কর্তৃক সারাদেশে জুলুমতন্ত্র চলছে। মানুষের ভোট ও ভাতের কোনো অধিকার নেই। মানুষের জীবনের নিরাপত্তা নেই। স্বাধীন দেশের নাগরিক হয়েও দেশবাসী নিজ বাসা-বাড়িতে থাকতে পারেন না। তাদের এই জুলুম অবসানে আমাদের রাজপথে নেমে আসতে হবে।

তিনি বলেন, অবৈধ আওয়ামী লীগ সরকার বানরের পিঠা ভাগাভাগির মতো নির্বাচন আয়োজন করেছে। এই আয়োজনের বিরুদ্ধে কার্যকর ভূমিকা রাখতে হবে। এজন্য প্রহসনের নির্বাচন বয়কটের আহ্বান সম্বলিত লিফলেট সকল পেশাজীবীসহ সর্বস্তরের মানুষের মাঝে পৌঁছাবার আহ্বান জানাচ্ছি।

লালমনিরহাট জেলা আমীর প্রভাষক আতাউর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মো. আবু তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম, কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ মাওলানা মমতাজ উদ্দিন, মজলিসে শুরা সদস্য অধ্যাপক আজিজুর রহমান সরকার প্রমুখ।