রিফাত হত্যায় টিকটক হৃদয় গ্রেফতার

রিফাত হত্যায় টিকটক হৃদয় গ্রেফতার

বরগুনা সদরে রাস্তায় ফেলে প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় আলোচিত আসামি টিকটক হৃদয় গ্রেফতার হয়েছে। এছাড়া অলি নামের আরো এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার বিকালের দিকে ওই দুইজনকে গ্রেফতার করা হয়। এ নিয়ে রিফাত হত্যা মামলায় মোট ৮ জনকে গ্রেফতার করা হলো। এখনো পলাতক রয়েছেন আরো চার আসামি। এর আগে অন্যতম পরিকল্পনাকারী মো. সাগরকে গ্রেফতার করে পুলিশ।

রবিবার পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

সাগরকে কোথা থেকে গ্রেফতার করা হয়েছে, সেটি তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে আজ তার পুলিশের কনস্টেবল নিয়োগ পরীক্ষার স্বাস্থ্য পরীক্ষা দেয়ার কথা ছিল।

রিফাত শরীফ হত্যার পরিকল্পনাকারী গ্রুপের সদস্য সাগর কনস্টেবল নিয়োগ পরীক্ষা দিয়ে ইতিমধ্যে লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হন। আজ তার স্বাস্থ্য পরীক্ষা হওয়ার কথা ছিল বরগুনা পুলিশলাইনে। সেই পরীক্ষা দেয়ার আগেই তাকে গ্রেফতার করা হলো।

পুলিশ সদর দফতর সূত্র জানায়, কোনো আবেদনকারী যদি ফৌজদারি মামলার আসামি হয়, তা হলে তার নিয়োগ আপনাআপনি বাতিল হয়ে যায়। তার পুলিশে চাকরি করার সুযোগ নেই। সাগরের ক্ষেত্রেও এমনটি হবে।

জানা গেছে, সাগরের পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার রোল নম্বর ১০৮। পিরোজপুর সদরের অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহনেয়াজ, ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. রাসেলুর রহমান এবং বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন স্বাক্ষরিত বরগুনায় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের নামের মেধা তালিকায় ৪০ নম্বর পেয়ে ১৮তম স্থান অধিকার করেছেন সাগর। আজ তার স্বাস্থ্য পরীক্ষা হওয়ার কথা ছিল বরগুনা পুলিশলাইনে।

এমআই