সরকার অলিখিত বাকশাল কায়েম করেছে : মঈন খান

সরকার অলিখিত বাকশাল কায়েম করেছে : মঈন খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেছেন, সরকার অলিখিত বাকশাল কায়েম করেছে।

সোমবার সকালে ছাত্রদলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মঈন খান বলেন, সরকার অলিখিত বাকশাল কায়েম করেছে। মানুষের অধিকার নিয়ে বিএনপি আন্দোলন করছে। সরকার বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে ক্র্যাকডাউন করেছে।

মিথ্যা, ভুয়া নাটকের নির্বাচন হচ্ছে মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, পুলিশ বা গ্রেনেডের শক্তি নয় বরং জনগণের শক্তিতে বলিয়ান হয়ে বিএনপি দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে।

তিনি বলেন, নির্বাচনের নামে সব হযবরল করে ফেলেছে। তারা রাজধানীতে বসে, কে কোন সিটের এমপি হবে তা নির্ধারণ হয়ে গেছে। জনগণ নয়, সরকারের সিলেকশনে এমপি হচ্ছে। তারাই এখন নির্বাচনের অবস্থা নিয়ে কথা বলছেন, বিএনপির বলার দরকার হচ্ছে না।

আজ সোমবার সকালে সাড়ে ১০টায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান ছাত্রদলের নেতৃবৃন্দকে নিয়ে দলটির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও ফুলেল শ্রদ্ধা, ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। এ সময় ছাত্রদলের সাবেক সভাপতি আসাদুজ্জামান রিপনসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।