তারেক রহমানের নির্দেশে নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের ত্রান বিতরণ

তারেক রহমানের নির্দেশে নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের ত্রান বিতরণ

নবীগঞ্জ কলেজ ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক ও উপজেলা ছাত্রদল নেতা জিয়াউল ইসলাম জিয়ার উদ্যোগে, যুক্তরাষ্ট্র জর্জিয়া বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও বর্তমান নির্বাচিত সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ রাহির সার্বিক সহযোগিতায়, করোনা আক্রান্ত রোগী ও লক ডাউনকৃত অসহায় লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনা আক্রান্ত রোগী ও লক ডাউন কৃত অসহায় লোক প্রত্যেকের বাড়ি বাড়ি ত্রান সামগ্রী পৌছে দেয়া হয়।

নবীগঞ্জ উপজেলার ৩ টি স্পটে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
১/ ৯ নং ইউপির বাউশা গ্রামে।
২/ ৭ নং ইউপির মাধবপুর প্রাইমারি স্কুলে।
৩/ ১ নং ইউপির সোনাপুর গ্রামে।
বাউশা গ্রামে ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বর্তমান সিনিয়র যুগ্ন আহবায়ক মুজিবুর রহমান শেফু, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শিহাব আহমেদ চৌধুরী, ৯ং ইউপির সাবেক সভাপতি কউসর আহমেদ, উপজেলা যুবদলের সিনিয়র সহসভাপতি হেলাল মিয়া (মেম্বার), কৃষক দলের সাধারণ সম্পাদক বিভূ আশ্রার্য, সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক শাহ রুহেল, বাসিদুর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের নির্বাহী সদস্য ফোয়াদ হাসান রাজন, নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আহমেদ প্রমূখ।

মাধপুর প্রাইমারি স্কুল ও সোনাপুর গ্রামে ত্রান বিতরণ করার সময় উপস্থিত ছিলেন, ১ নং ইউপি বিএনপির সাবেক আহবায়ক আব্দুল মান্নান মুন্সি, বর্তমান নির্বাচিত সভাপতি শাহীদ আহমদ তালুকদার, সেক্রেটারি রিপন ক্লান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক হিফজুর রহমান, যুগ্ন সম্পাদক মনসুর আলী, যুবদল নেতা কনক ক্লান্তি দাশ, ছাত্রদল নেতা আকমল হোসেন।

এছাড়া ত্রান বিতরণ সহযোগিতা করেন, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক জাহাঙ্গীর আলম চৌধুরী, মান্না চৌধুরী, উপজেলা ছাত্রদল নেতা নাসির হুসাইন, সেজু আহমেদ, রুবেল আহমেদ ঢাকা প্রাইম ইনভারসিটি ছাত্রদল নেতা আনোয়ার হোসেন, শহিদুল ইসলাম , নবীগঞ্জ কলেজ ছাত্রদল নেতা জুমান মিয়া, মারুফ চৌধুরী প্রমুখ। ত্রান বিতরণ শেষে উপস্তিত নেতৃবৃন্দ সকলের কাছে দেশ মাতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া কামনা করেন।

এমজে/