রূপগঞ্জ থানার ১৪ কর্মকর্তার ৯ জনই করোনায় আক্রান্ত

রূপগঞ্জ থানার ১৪ কর্মকর্তার ৯ জনই করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ১৪ কর্মকর্তার মধ্যে ৯ জনসহ উপজেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ জন। আক্রান্তদের মধ্যে পুলিশের পাঁচ কর্মকর্তা জেলা পুলিশ লাইনসে এবং চার জন থানা কমপ্লেক্সের অবাসিক ভবনে কোয়োরেন্টিনে রয়েছেন।

সোমবার (১১ মে) রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাঈদ আল মামুন জানান, রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রূপগঞ্জ থানার ১৪ জন পুলিশ কর্মকর্তার নমুনা সংগ্রহ করা হয়। সোমবার সন্ধ্যার সময় রিপোর্ট আসে ৯ জনের করোনা পজিটিভ আসে। এছাড়া পুরো উপজেলায় আরও ১৫ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি আরও বলেন, রূপগঞ্জ থানার ওসিকে বলা হয়েছে সেসব কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছে তাদেরকে যদি থানা কমপ্লেক্সের আবাসিক ভবনে রাখতে কোনও সমস্যা হয় তাহলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখতে অনুরোধ করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা সেবা প্রদান করা হবে। এ নিয়ে পুরো উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৫ জনে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, ‘আমাদের থানার একজন পরিদর্শক, এক উপ-পরিদর্শক ও ৭ কনস্টেবল করোনা আক্রান্ত হয়েছেন। এই ৯ জনকে পুলিশ লাইনস কোয়ারেন্টিনসহ নিজ নিজ বাসভবনে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।’

তিনি আরও লেন, আক্রান্তদের কোনও ধরনের উপসর্গ নেই। তবে তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে স্থানান্তর করা হবে।

এদিকে পুলিশ কর্মকর্তারা আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। থানার ভেতরে লোকজন আসা একেবারেই কমে গেছে।

এমজে/