সেপটিক ট্যাংকে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু

সেপটিক ট্যাংকে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু

যশোরের চৌগাছায় সেপটিক ট্যাংক থেকে বাবা ও ছেলের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সোমবার সকালে উপজেলার সিংহঝুলি গ্রামের দফাদার বাড়ির জনৈক হাদিউজ্জামান দফাদারেরসেপটিক ট্যাংক থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। বাবা মধু ঋষি (৪৬) ও ছেলে সাগর ঋষি (২৫) চৌগাছা সদর ইউনিয়নের দক্ষিণ কয়ারপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাতটার দিকে মধু ঋষি ও তার সহযোগীরা ওই সেপটিক ট্যাংকটি পরিষ্কার করতে যান। কোনভাবে মধু ঋষি দেড় ফুট বাই দেড় ফুট মুখ দিয়ে ট্যাংকের মধ্যে পড়ে যান। সংবাদ পেয়ে ৫-৭ মিনিট দূরত্বের নিজ বাড়ি থেকে ছেলে সাগর ঋষি ও মধু ঋষির স্ত্রী ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে মায়ের কথামতো বাবাকে উদ্ধার করতে ছেলে সেপটিক ট্যাংকে নামেন। তিনিও উঠে না এলে স্থানীয়রা যশোর ফায়ার সার্ভিসে সংবাদ দেন। তখন ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে বাবা-ছেলে লাশ উদ্ধার করেন।

ফায়ার সার্ভিসের টিম লিডার দেলোয়ার হোসেন বলেন, সকাল সাড়ে সাতটার দিকে সংবাদ পাই এক ব্যক্তি সেপটিক ট্যাংকে পড়ে গেছেন। তিনি জীবিত আছেন। আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্যাংক থেকে বাবা ও ছেলের লাশ উদ্ধার করি। সেপটিক ট্যাংকের গ্যাসে তাদের মৃত্যু হয়েছে বলে আমাদের অভিজ্ঞতা থেকে ধারণা করছি।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব সরকার বলেন, লাশ দুটি হেফাজতে নিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছি। চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এমজে/