মাওলানা সাঈদীর জানাজা ও দাফন পিরোজপুরে

মাওলানা সাঈদীর জানাজা ও দাফন পিরোজপুরে

মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর নামাজে জানাজা পিরোজপুরে অনুষ্ঠিত হবে। আজ সকালে তার মরদেহ পিরোজপুরে পৌঁছার পর সাঈদী ফাউন্ডেশন মাঠে (পিরোজপুর নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন) জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

সকাল ৯টায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভেরিফায়েড ফেসবুক পেজে জানানো হয়, মাওলানা সাঈদীর লাশবাহী গাড়ি পিরোজপুরের খুব কাছাকাছি। সবাইকে দ্রুততম সময়ের মধ্যে জানাজার স্থানে চলে আসার অনুরোধ করা যাচ্ছে। হয়তো নির্ধারিত সময়ের পূর্বেই জানাজা অনুষ্ঠিত হয়ে যেতে পারে । স্থান ঐতিহাসিক সাঈদী ফাউন্ডেশন মাঠ (পিরোজপুর নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন)।

এদিকে জানাজা শেষে মাওলানা সাঈদীর মরদেহ সমাহিত করা হবে বড় ছেলে মাওলানা রাফীক সাঈদীর কবরের পাশে। এ তথ্য জানিয়েছেন তার ছোট ছেলে মাসুদ সাঈদী।

ওদিকে মাওলানা সাঈদীকে শেষবারের মতো দেখতে পিরোজপুর সাঈদী ফাউন্ডেশনে সাধারণ মানুষের ভিড় বাড়ছে। সকাল থেকে স্থানীয় সাঈদী ফাউন্ডেশনের সামনে এমন চিত্র চোখে পড়ে।

সরেজমিনে দেখা যায়, পিরোজপুরে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী প্রতিষ্ঠিত সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে সকাল থেকেই জড়ো হচ্ছে তার ভক্তসহ সাধারণ মানুষ। সকলেই তার জানাজার জন্য জড়ো হচ্ছেন। ইতোমধ্যেই সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে মানুষের ভিড় বাড়তে দেখা গেছে।