স্ত্রীকে হত্যার পর ‘অনুশোচনা’, ১১দিন পর স্বামীর আত্মসমর্পণ

স্ত্রীকে হত্যার পর ‘অনুশোচনা’, ১১দিন পর স্বামীর আত্মসমর্পণ

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার ১১ দিন পর থানায় আত্মসমর্পণ করেছে স্বামী বেলায়েত হোসেন। ‘অনুশোচনায় ভুগে’ তিনি থানায় আত্মসমর্পণ করেন। তার দেয়া তথ্যমতে বাড়ির উঠানে মাটিচাপা দেয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। সোমবার রাত ১২টার দিকে ওই মরদেহটি উদ্ধার করা হয়। আত্মসমর্পণ করা বেলায়েত হোসেন (৪২) গাজীপুর মহানগরের হাড়িনাল দক্ষিণ পাড়ার আমজাদ হোসেনের বাড়িতে ভাড়ায় থেকে সবজি বিক্রি করতেন। তার বাড়ি গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া পাকুরিয়া গ্রামে।

পুলিশ জানায়, বেলায়েত হোসেন হাড়িনাল এলাকায় চারদিকে দেয়ালে ঘেরা বাড়িটিতে স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন। গত ২৪শে নভেম্বর তাদের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে বেলায়েত। হত্যার পর বাড়ির উঠানে মাটি খুঁড়ে লাশ চাপা দেয়। এরপর থেকেই হত্যার বিষয়টি নিয়ে অনুশোচনায় ভুগতে থাকে সে। পরে সোমবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় স্ত্রী রেশমাকে (৩০) হত্যার ঘটনা জানিয়ে আত্মসমর্পণ করে।

নিহত রেশমা (৩০) নাটোরের বাসুদের গ্রামের আব্দুর রশিদ মেয়ে। এ বিষয়ে সদর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, বেলায়েত হোসেন থানায় আত্মসমর্পণ করে তার স্ত্রীকে হত্যার বিষয়টি জানানোর পর ঘটনাস্থলে গিয়ে সত্যতা পাওয়া গেছে। পরে মাটির নিচ থেকে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ বিষয়ে মামলা দায়ের ও আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।