নির্বাচন বর্জনের আহ্বানে রাজধানীতে জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

নির্বাচন বর্জনের আহ্বানে রাজধানীতে জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

নির্বাচন বর্জন ও ভোটারদের ভোটদান থেকে বিরত থাকার আহ্বানে রাজধানীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর জামায়াতের নেতাকর্মীরা। মঙ্গলবার ঢাকায় কাজীপাড়া, মনিপুর, শেওড়াপাড়া ও তালতলা, দক্ষিণখান, হাতিরঝিল, শেওড়াপাড়া, মিরপুর-১৪ সহ বিভিন্ন স্থানে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সকালে ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে কাজীপাড়া, মনিপুর, শেওড়াপাড়া ও তালতলা এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা। এসময় উত্তরের সহকারি সেক্রেটারি জেনারেল ডা. ফখরুদ্দিন মানিক বলেন, সরকার রাষ্ট্রীয় শক্তির অপব্যবহার ও পেশিশক্তির জোরে গণতন্ত্রপ্রিয় জনগণের ওপর জুুলুম-নির্যাতন চালিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা কুক্ষিগত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু ইতিহাস সাক্ষী এসব করে অতীতে কোন অগণতান্ত্রিক, স্বৈরাচারী ও ফ্যাসিবাদী শক্তির শেষ রক্ষা হয়নি। এসব স্বৈরাচারীরা ইতিহাসের আস্তাকূঁড়ে নিক্ষিপ্ত হয়ে কালের গর্ভে হারিয়ে গেছে। তাই সরকারকে সময় থাকতে শুভবুদ্ধির পরিচয় দিয়ে ডামি ও তামাশার নির্বাচন বন্ধ, সরকারকে অবিলম্বে পদত্যাগ এবং কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহ্বান জানাচ্ছি। অন্যথায় সরকারকে ইতিহাসের নির্মম পরিণতি বরণ করতে হবে।

এছাড়া দক্ষিণখান পশ্চিম থানার বিভিন্ন স্পটে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা। দক্ষিণখান পশ্চিম থানার পক্ষ থেকে বিভিন্ন স্পটে পথচারী, ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এতে নেতৃত্ব দেন উত্তরের কর্মপরিষদ সদস্য মুহাম্মদ জামাল উদ্দিন।